পিন-আপ ক্যাসিনো

কুরাকাও নিয়ন্ত্রক দ্বারা লাইসেন্সকৃত অনলাইন জুয়া প্রতিষ্ঠানগুলি, একটি নিয়ম হিসাবে, রেটিংগুলির শীর্ষে পৌঁছায়। পিন-আপ ক্যাসিনোও এর ব্যতিক্রম নয়। পিন-আপ অনলাইন ক্যাসিনো একটি তরুণ প্রতিষ্ঠান যা প্রায় ৪ বছর ধরে বাজারে রয়েছে। সাইটে বিভিন্ন ধরণের বিনোদন রাখা হয়েছে: স্পোর্টস বেটিং, স্লট মেশিন, লটারি এবং অন্যান্য। নতুন পিন-আপ স্পোর্টস বেটিং সাইটটি অপারেটর Carletta Ltd. দ্বারা পরিচালিত, এবং এটির বোনাস নীতি, বিভিন্ন ধরনের গেম, সর্বশেষ স্লট মেশিন, একটি আনুগত্য প্রোগ্রাম এবং স্বচ্ছ আর্থিক অবস্থার মাধ্যমে খেলোয়াড়দের আকর্ষণ করে।

পিন-আপে ক্যাসিনোর ধরন

সহজ ইন্টারফেস সাইডবারে প্রদানকারীদের তালিকা প্রদর্শন করে – ৪০ টিরও বেশি নির্মাতা। এমুলেটরগুলির একটি নির্বাচন প্রতিটির ট্যাবের নীচে লুকানো আছে। স্লটগুলি নতুন  থেকে পুরানো বা জনপ্রিয় থেকে কম জনপ্রিয় পর্যন্ত সাজানো হয়।

সাইটের অংশীদারদের মধ্যে, জুয়াড়িরা প্লে’এন গো, বেটসফট, মাইক্রোগেমিং, প্রাগম্যাটিক প্লে, ইভোপ্লে, প্লেসন, নেটএন্ট এবং অন্যান্যদের মতো অনেক বড় খেলোয়াড়ের সাথে দেখা করবে। ডিভাইসের ডিসপ্লে কেসে ১৫০০ টিরও বেশি সিমুলেটর রয়েছে। গেমগুলি মেকানিক্স এবং বৈশিষ্ট্য দ্বারা শ্রেণীবদ্ধ করা যেতে পারে:

  • খেলার ক্ষেত্রের একটি ক্লাসিক কাঠামো সহ স্লট মেশিন। পিন-আপ লাইভ ক্যাসিনোর এই বিভাগে  থ্রি-ড্রাম ফ্রুট ভিডিও স্লট, এক-সশস্ত্র দস্যুদের এমুলেটর এবং ২০-২৫ লাইনের পাঁচ-ড্রাম গেম অন্তর্ভুক্ত রয়েছে। একটি আকর্ষণীয় উদাহরণ হল অস্ট্রিয়ান কোম্পানি  Novomatic থেকে স্লট মেশিনের লাইন ।
  • মানহীন মেকানিক্স সহ অ্যাপ্লিকেশন। পার্থক্যগুলি গেম স্ক্রিনের কাঠামোর সাথে সম্পর্কিত, যেখানে রিলের নতুন  র‍্যাকগুলি উপস্থিত হয়, ছবির এলোমেলো ড্রপগুলি ঘটে। Yggdrasil স্টুডিও গেমের এই বিভাগে ফোকাস করে এবং ত্রি-মাত্রিক গ্রাফিক্স এবং উচ্চ-মানের বিশেষ প্রভাব অফার করে।
  • প্রগতিশীল স্লট মেশিন. এই নির্বাচনটিতে একটি ক্রমবর্ধমান পুরস্কার পুল সহ সিমুলেটর রয়েছে৷ পিন-আপ অনলাইন ক্যাসিনোতে একজন দর্শক  ১-১০ মিলিয়ন ইউরোর ড্র সহ স্লট মেশিন চালু করতে পারেন। এই সেগমেন্টের শীর্ষ ডিভাইসগুলি হল Microgaming প্রদানকারীর ডিভাইস। ভিডিও স্লটগুলি বার্ষিক বেশ কয়েকটি সাত-চিত্রের জ্যাকপট বিতরণ করে।

পিন-আপ স্পোর্টস  বেটিং বিনোদন শোকেসে আলাদাভাবে দাঁড়িয়ে আছে। অপারেটর একটি বিকল্প বোনাস প্রোগ্রাম এবং bettors জন্য শর্ত প্রস্তাব. বাজি রাখার জন্য, আপনাকে আবার নিবন্ধন করতে হবে না।

প্রতিষ্ঠানের দর্শনার্থীদের মধ্যে, লাইভ ডিলারদের অংশের চাহিদা রয়েছে। ব্ল্যাকজ্যাক, ব্যাকার্যাট, রুলেট এবং পোকারের সাথে লাইভ সেশনে, জুয়াড়িরা অন্যান্য অতিথি এবং একজন সত্যিকারের ক্রুপিয়ারের সাথে একই টেবিলে পুরস্কারের জন্য প্রতিযোগিতা করে।

কীভাবে পিন-আপ ক্যাসিনোতে খেলা শুরু করবেন

আপনি তহবিল জমা এবং উত্তোলন করতে পারেন, নিবন্ধনের পরে প্রতিষ্ঠানের ভিতরে অন্যান্য ক্রিয়াকলাপ সম্পাদন করতে পারেন। প্রথমে, একটি ইমেল ঠিকানা বা একটি মোবাইল নম্বর ব্যবহার করে একটি বেটিং অ্যাকাউন্ট তৈরি করুন৷

  • কোম্পানি  যাচাইকরণ পাস করার জন্য জুয়াড়িদের অফার করে । যতক্ষণ না খেলোয়াড় সংখ্যাগরিষ্ঠের বয়স নিশ্চিত করে পাসপোর্টের স্ক্যান সহ সমর্থন পরিষেবা প্রদান করে, নগদ নিবন্ধন বিভাগে অ্যাক্সেস বন্ধ থাকবে।
  1. আপনার অ্যাকাউন্ট টপ আপ করতে, আপনাকে একটি পেমেন্ট সিস্টেম নির্বাচন করতে হবে, স্থানান্তরের পরিমাণ নির্দিষ্ট করতে হবে এবং লেনদেন নিশ্চিতকরণে ক্লিক করতে হবে।
  2. এরপরে, অর্থ প্রদানের রসিদ সহ মোবাইল নম্বর বা ইমেলে তথ্য পাঠানো হবে।
  3. কার্ড বা ই-ওয়ালেট থেকে তহবিল ডেবিট হওয়ার সাথে সাথে পিন-আপ  ওয়েবসাইটে ব্যক্তিগত অ্যাকাউন্টে জমার অবস্থা আপডেট করা হবে।

 পিন-আপ লাইভ ক্যাসিনো  তহবিল ব্যবস্থাপনাকে নিরাপদ এবং সহজ করে তুলেছে।  বিভিন্নভাবে অ্যাকাউন্টে টাকা পাঠানো হয়। এটি করার জন্য, জুয়াড়িদের ব্যাঙ্ক কার্ড এবং ই-ওয়ালেট এবং তাৎক্ষণিক ইলেকট্রনিক পেমেন্ট পরিষেবা দেওয়া হয়।

  • নির্বাচিত আমানত বা ক্যাশ-আউট পদ্ধতির উপর নির্ভর করে সর্বনিম্ন সম্ভাব্য জমার পরিমাণ হল ৪০০-৫০০ টাকা। জমা দেওয়ার পরপরই, সমষ্টি আপনার গেমিং অ্যাকাউন্টে উপস্থিত হবে।
  • পিন-আপ বাংলাদেশ  সাইট প্রত্যাহার বা জমার ক্ষেত্রে কোনো কমিশন প্রত্যাহার করে না, তবে অর্থপ্রদান প্রদানকারী চার্জ নির্ধারণ করতে পারে।
  • বাংলাদেশের খেলোয়াড়দের জন্য, বাংলাদেশে তোলার জন্য সর্বনিম্ন পরিমাণ হল ৩০০ টাকা।

অর্থপ্রদান এবং ব্যাঙ্কিং বিবরণ কয়েক সেকেন্ডের মধ্যে প্রক্রিয়া করা হয়। পিন-আপ  নিম্নলিখিত অর্থপ্রদানের বিকল্পগুলিকে সমর্থন করে।

ডিপোজিট:  ব্যাংক ট্রান্সফার, মাস্টারকার্ড, ভিসা, নেটেলার, অ্যাডভক্যাশ স্ক্রিল, বিটকয়েন, পারফেক্ট মানি , ইকোপেজ। স্টিকপে; ইকোব্যাঙ্ক, ওয়েবমানি।

প্রত্যাহার:  ব্যাঙ্ক ট্রান্সফার, পারফেক্ট মানি, স্ক্রিল, নেটেলার, মাস্টারকার্ড, ভিসা, ওয়েবমানি, ইকোপেজ এবং অ্যাডভক্যাশ।

ক্যাশআউট সীমা ৪৫,০০০ USD পর্যন্ত – প্রতি মাসে ৩,৩৪৮,৬৫৭

পিন-আপ ক্যাসিনো বোনাস

ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করার পর, পিন-আপ বাংলাদেশ নতুন  খেলোয়াড়দের  উপহার এবং প্রমোশন অফার করে ।

বোনাস অ্যাক্টিভেশন পদ্ধতি সহজ:

  1. পিন – আপের অফিসিয়াল সাইটে একটি অ্যাকাউন্ট খুলুন. ভবিষ্যতে যাচাইকরণের সমস্যা এড়াতে শুধুমাত্র নিজের সম্পর্কে প্রকৃত তথ্য ব্যবহার করুন ।;
  2. টাকা জমা করা. আপনি লগ ইন করার পরে, ক্যাশিয়ার বিভাগটি খুলুন এবং যেকোনো পছন্দসই পদ্ধতিতে অ্যাকাউন্টে আপনার তহবিল জমা করুন;
  3. একটি বোনাস পান. আপনি আপনার জমার উপর স্বয়ংক্রিয়ভাবে একটি +১০০ বোনাস পাবেন।
  4. পরবর্তী, আপনি বাজি স্থাপন শুরু করতে পারেন.
  5. আপনি বাজি ধরা শেষ করার পরেই আপনি আপনার প্রথম বোনাস ক্যাশ আউট করতে পারবেন।

এটি আপনাকে আপনার প্রাথমিক জমার উপর ১২৫% এবং  জনপ্রিয় গেম এমুলেটরগুলির একটিতে ২৫০ ফ্রি স্পিন দেয়। বোনাস পুরস্কারের সর্বাধিক পরিমাণ হল ২৫,০০০ টাকা আপনি যতই ক্যাশ ইন করুন না কেন। অভিনব খেলোয়াড়দের জন্য, ট্রেন্ডি স্লটে বিনামূল্যে  স্পিনও অ্যাক্সেসযোগ্য যদি তিনি ২,০০০ টাকার বেশি জমা করেন।

অন্যান্য পিন-আপ  বোনাস প্রচারের মধ্যে রয়েছে:

  •  ছুটির দিন এবং জন্মদিনের জন্য বিনামূল্যে স্পিন. আন্তর্জাতিক ইভেন্টে, উদাহরণস্বরূপ, নববর্ষের  প্রাক্কালে, নিবন্ধিত গ্রাহকরা বিনামূল্যে স্ক্রোল পান।  এছাড়াও, স্লট মেশিনের একজন সক্রিয় নিবন্ধিত ব্যবহারকারী  জন্মদিনের উপহার হিসাবে ৫০০ টাকা পান। খেলোয়াড়ের কাছে প্রচারটি সক্রিয় করার জন্য ৭ দিন পর্যন্ত সময় আছে।
  • একটি জয় টিকিট –  লটারি জয়. সক্রিয় দর্শকদের মধ্যে একটি স্বাধীন অঙ্কন অনুষ্ঠিত হয়। প্রতি ৫০০০ টাকা পর স্লটে ব্যয় করা হলে, ক্লায়েন্টকে  ফরচুন ফরম্যাটে ড্রয়ের জন্য একটি বিনামূল্যে পাস দেওয়া হয়।
  •  মঙ্গলবার কুইজের সাথে ফ্রি স্টেক। মঙ্গলবারের খেলায় আপনাকে নিতে হবে! ২,০০০ টাকায়  একটি অংশ জিততে ৩টি প্রশ্নের উত্তর দিন ।
  • সাপ্তাহিক ক্যাশব্যাক. সাত দিনের মধ্যে হারিয়ে যাওয়া তহবিলের ১০% পর্যন্ত, ক্যাশব্যাক প্রোগ্রামের অধীনে ফেরত দেওয়া যেতে পারে। সর্বাধিক ১০% তাদের দেওয়া হয় যারা ২৫,০০০ টাকার বেশি হারিয়েছেন। এক সপ্তাহের মধ্যে।
  • দীর্ঘদিন ধরে, পিন-আপ  ফ্রেমওয়ার্কের মধ্যে কোনো পুরস্কারের ঘটনা ছিল না । প্রতিষ্ঠানের মালিকরা প্রতি মাসে একটি নতুন  ইভেন্ট চালু করে। পুরস্কার তহবিল খুব কমই .৫০০ টাকার নিচে পড়ে ।

পিন-আপের সুবিধা

পিন-আপ লাইভ ক্যাসিনো প্রশাসন নতুনদের অনলাইন  জুয়া  খেলায় প্রথম পদক্ষেপ নিতে সাহায্য করে । হারানোর সম্ভাবনা কমাতে, অপারেটর নতুন  গ্রাহকদের জন্য একটি সহায়তা প্রোগ্রাম তৈরি করেছে। বোনাস বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে:

  1. নো ডিপোজিট প্রমোশন।
  2. স্বাগত প্যাকেজ।
  3. নতুনদের জন্য বিনামূল্যে  স্পিন।

অন্যান্য প্রগতিশীল পিন-আপ অনলাইন  বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে:  

  • স্থানটি তার দর্শকদের বিনামূল্যে এবং কোন নিবন্ধন ছাড়াই স্লট খেলতে অফার করে।
  • আপনি ফ্রিজিং ছাড়াই সরাসরি আপনার স্মার্টফোন থেকে খেলতে পারেন।
  • সাইটটি ক্রমাগত নিয়মিত খেলোয়াড়দের অতিরিক্ত উপহার এবং বোনাস উপস্থাপন করে।
  • প্রমোশন এবং প্রতিযোগিতায় বড় অঙ্কের অফার করা হয়।
  • এই ক্যাসিনোর একটি স্বতন্ত্র বৈশিষ্ট্য হল অর্থ পরিশোধ করার সময় সততা।
  • ক্যাসিনোতে মাল্টার একটি লাইসেন্স রয়েছে – নির্ভরযোগ্যতার একটি স্বতন্ত্র চিহ্ন।
  • এটি জ্যাকপট সহ স্লট মেশিনের বিস্তৃত ভাণ্ডার অফার করে।
  • ডিপোজিট এবং উত্তোলনের শর্তাবলী সুবিধাজনক।

বোনাস এবং প্রমোশনের বিস্তৃত পরিসর নোট করুন । স্লটে সক্রিয় খেলোয়াড়দের জন্য এখানে নিয়মিত লটারি অনুষ্ঠিত হয়।  স্লটে খরচ করা প্রতি ৫০০০ টাকার জন্য, ব্যবহারকারীকে  একটি লটারির টিকিট দেওয়া হয়, গেম বা ফ্রি স্পিনগুলির জন্য অতিরিক্ত আয় আনতে। আরও তথ্যের জন্য, পিন-আপ ক্যাসিনো পর্যালোচনাগুলি পড়ুন।

পিন-আপ ক্যাসিনো অ্যাপ

আপনি যদি ওয়েবসাইটে খেলা পছন্দ না করেন, আপনি  আপনার ফোনের জন্য মোবাইল মোড ব্যবহার করতে পারেন। এই বাজি অনেক বেশি আরামদায়ক করে তোলে। এছাড়া স্মার্টফোন সবসময় হাতে থাকায় এগুলো পাওয়া যায়। পিন-আপ ক্যাসিনো অ্যাপটি অ্যান্ড্রয়েড  বা আইফোনে ডাউনলোড করা সহজ। এখন যেকোনো প্ল্যাটফর্মের জন্য সংস্করণ রয়েছে, তাই এই প্রোগ্রামটি ব্যবহার করে আপনার কোনো সমস্যা হবে না। ডাউনলোড সরাসরি অফিসিয়াল  ওয়েবসাইট থেকে শুরু হয় এবং কয়েক মিনিট সময় নেয়।

অপারেটর আপনার অফিসিয়াল  অ্যাকাউন্টে স্থায়ী অ্যাক্সেস পেতে দুটি উপায় অফার করে:

  1. অ্যাক্সেস সমস্যা সমাধানের জন্য, জুয়াড়ির অবিলম্বে ইমেলের মাধ্যমে সহায়তা পরিষেবাতে লিখতে হবে। প্রশাসনের কর্মীরা সমস্ত সক্রিয় ডোমেইনের লিঙ্ক প্রদান করবে।
  2. পিন-আপ ক্যাসিনো অ্যাপটি ডাউনলোড করুন। সাইটটির অভিযোজিত সংস্করণটি আইফোন এবং অ্যান্ড্রয়েড ডিভাইসে ব্রাউজারগুলির মাধ্যমে চালু করা হয়েছে। আরেকটি বিকল্প হল একটি অ্যাপ্লিকেশন অনুসন্ধান করা। আপনি সমর্থন চ্যাটের মাধ্যমে সফ্টওয়্যারটি আবার ইনস্টল এবং ডাউনলোড করতে পারেন।

অ্যাপটি আপনার পকেটে থাকা একটি পূর্ণাঙ্গ অনলাইন  ক্যাসিনো। স্লট ৩-৪ সেকেন্ডের মধ্যে চালু হয়। এর পরে, প্লেয়ার ব্যাকগ্রাউন্ডে প্রোগ্রামটি রাখতে পারে। অ্যাপ্লিকেশনটি গ্যাজেটের ব্যাটারি লোড করে না এবং ত্রিমাত্রিক গ্রাফিক্স সহ গেম সহ স্লট মেশিনের শোকেস প্রসারিত করে।

জিজ্ঞাসা

কিভাবে আপনার ডিপোজিট টপ আপ করবেন?

লগ ইন করার পরে, “চেকআউট” বিভাগে যান৷ সেখানে আপনাকে একটি উপযুক্ত অর্থপ্রদানের বিকল্প চয়ন করতে হবে এবং পুনরায় পূরণের পরিমাণ নির্দিষ্ট করতে হবে। এর পরে, ব্যাঙ্কিং বিশদ লিখতে ব্যবহারকারীকে তাৎক্ষণিকভাবে পেমেন্ট সিস্টেম পৃষ্ঠায় পুনঃনির্দেশিত করা হবে।

কোন মুদ্রায় আমি আমার অ্যাকাউন্টে টপ আপ করতে পারি?

নিবন্ধনের সময় মুদ্রা চয়ন করুন। সহায়তা বিভাগের সাথে যোগাযোগ করে পরে এটি পরিবর্তন করা যেতে পারে। US ডলার, রুপি বা ইউরোর জন্য খেলুন।

কিভাবে জেতা অর্থ উত্তোলন করবেন?

আপনার অ্যাকাউন্টে যান এবং নিশ্চিত করুন যে অ্যাপ্লিকেশনটি সঠিকভাবে তৈরি করা হয়েছে। সব বোনাস তহবিল সঠিকভাবে ওয়েজারড হয়েছে কিনা পরীক্ষা করুন। এর পরে, পরামর্শের জন্য প্রযুক্তিগত সহায়তার সাথে যোগাযোগ করুন।

টাকা না উঠলে কি করবেন?

আপনার অ্যাকাউন্টে যান এবং নিশ্চিত করুন যে অ্যাপ্লিকেশনটি সঠিকভাবে তৈরি করা হয়েছে। সব বোনাস তহবিল সঠিকভাবে ওয়েজারড হয়েছে কিনা পরীক্ষা করুন। এর পরে, পরামর্শের জন্য প্রযুক্তিগত সহায়তার সাথে যোগাযোগ করুন।

কিভাবে পিন-আপ ক্যাসিনোতে বোনাস পাবেন?

শুধুমাত্র সাইন আপ প্রক্রিয়া সম্পন্ন করা ব্যবহারকারীরাই বোনাস পেতে পারেন। ডিপোজিট পুনরায় পূরণ, জন্মদিন ইত্যাদির জন্য পুরস্কার দেওয়া হয়। বোনাস হারানো এড়াতে ভেন্যুর নিয়মগুলি অনুসরণ করুন।